স্টাফ রিপোর্টার, বিলোনিয়া, ৯ অক্টোবর।। দক্ষিণ ত্রিপুরা জেলার বিলোনিয়ার গাবুরছড়া এলাকায় পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের তত্ত্বাবধানে নিবাস দাসের পরিচালনায় যেই সিএসসি সেন্টার চলছে সে সিএসসি সেন্টারে প্রতিনিয়ত গ্রাহক হয়রানির অভিযোগ উঠে আসছিল। ব্যাংকের গ্রাহকরা যখন কাস্টমার সার্ভিস সেন্টারে যান তখন বিভিন্নভাবে গ্রাহকদের হয়রানি করা হয় এবং তাদের সাথে প্রতারণাও করা হয় বলে অভিযোগ রয়েছে।ব্যাংক গ্রাহকদের জমানো টাকা আত্মসাৎ করে নিচ্ছে নিবাস দাস। বিলোনিয়া শহরের বুকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের সামনে দাঁড়িয়ে- এমনটাই অভিযোগ আনলেন ব্যাংকের সহজ সরল গ্রাহকরা।
বিলোনিয়া শহরতলী গাবুরছড়া এলাকার সিএসসি সেন্টারের বিরুদ্ধে অভিযোগ, সিএসসি সঞ্চালক নিবাস দাস সরলতার সুযোগ নিয়ে আত্মসাৎ করে নিচ্ছেন অনভিজ্ঞ সাধারণ গ্রাহকদের লক্ষ লক্ষ টাকা। ব্যাংকের কোন শাখা না থাকার ফলে- অধিকাংশ গ্রাহকদের টাকা তোলার জন্য দ্বারস্থ হতে হয় কাস্টমার সার্ভিস সেন্টারে। গ্রাহক একাউন্ট থেকে নিজের চাহিদা মত টাকা তুলতে গেলে সিএসসি সঞ্চালক নিবাস দাস তার চেয়ে বেশি তুলে আত্মসাৎ করে নিচ্ছে উদ্বৃত্ত টাকা।
কখনোবা আধার কার্ডের লিংকের নাম করে হাতিয়ে নিচ্ছে টাকা। এরূপ প্রচুর অভিযোগের ভিত্তিতে লিখিতভাবে ব্যাংক সঞ্চালক এবং জেলাশাসকের নিকট সোমবার দুপুরে অভিযোগ দায়ের করেন ব্যাংকের গ্রাহকরা। গাবুরছাড়া এলাকার ক্ষুব্ধ গ্রাহকরা সোমবার সম্মিলিতভাবে দক্ষিণ ত্রিপুরা জেলা শাসক কার্যালয়ে এসে মিলিত হন। সেখান থেকে এক প্রতিনিধি দল দক্ষিণ ত্রিপুরা জেলাশাসক সাজু ওয়াহিদ এ এর সাথে মিলিত হন। উপস্থিত গ্রাহকরা জানান জেলা শাসক গ্রাহক হয়রানির বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহণ করবেন এবং পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের কর্তৃপক্ষের সাথে কথা বলে বিষয়টি দ্রুত সমাধানের চেষ্টা করবেন বলেও আশ্বস্ত করেন ক্ষুব্ধ গ্রাহকদের।